Overblog
Edit post Follow this blog Administration + Create my blog

মাটির নিচে সুরঙ্গে শো শো শব্দ,আতঙ্কে এলাকাবাসী

July 13 2015 , Written by Engr Rana Mahamod Published on #বাংলাদেশ

মাটির নিচে সুরঙ্গে শো শো শব্দ,আতঙ্কে এলাকাবাসী
মাটির নিচে সুরঙ্গে শো শো শব্দ,আতঙ্কে এলাকাবাসী

মাটির নিচে সুরঙ্গে শো শো শব্দ,আতঙ্কে এলাকাবাসী

গাজীপুর:গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কড়িচালা এলাকায় কয়েকদিন যাবৎ বনের ভিতর মাটির নিচে গভীর সুরঙ্গ থেকে এক ধরনের বলকানো শো শো শব্দ বের হচ্ছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক সপ্তাহ আগে থেকে ওই এলাকার লোকজন গজাড়ী বনের পাশে একটি গাছের গোড়াতে মাটির নিচ থেকে আসা এক ধরনের বলকানো আর শো শো আওয়াজ শুনতে পায়। পরে এলাকার লোকজন ওই স্থানে প্রায় এক ফুট পরিমান গর্ত করে। তখন শব্দটি আরো স্পষ্ট শুনতে পায়। বিষয়টি নিয়ে এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করলে রোববার পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত এসআই চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তার স্বার্থে গর্ত খোড়া স্থান বেড় দিয়ে ঘিরে দেয়।
রোববার সরেজমিনে গিয়ে দেখা যায়, ওই গর্তের কাছ থেকে পানি বলকানোর মত স্পষ্ট শব্দ হচ্ছে। এলাকার লোকজন প্রাকৃতিক গ্যাস সন্দেহ করে গ্যাস লাইট জ্বালিয়ে ধরে, এ সময় গ্যাস লাইটারের আগুন ভিতরের দিকে টেনে নিচ্ছে দেখা যায়। কিছুক্ষনের মধ্যে লাইটারটি নিভে যায়। ওই শব্দ নিয়ে এলাকায় আতঙ্ক ও কৌতুহল একসাথে বিরাজ করছে। অনেকে মনে করছে নিচ দিয়ে কোন পানির স্রোত বইছে অনেকে ভাবছে এটা অলৌকিক কিছু।
এসআই চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Share this post
Repost0
To be informed of the latest articles, subscribe:
Comment on this post